Breaking News
Home / Top / শীঘ্রই তৃণমূলে যোগ দেবেন ৬-৭ জন বিজেপি সাংসদ: জ্যোতিপ্রিয় মল্লিক

শীঘ্রই তৃণমূলে যোগ দেবেন ৬-৭ জন বিজেপি সাংসদ: জ্যোতিপ্রিয় মল্লিক

একের পর এক নেতা-মন্ত্রী ইতিমধ্যেই শিবির বদল করেছেন। হাতে তুলে নিয়েছেন বিজেপির  পতাকা। ভোটের আগে ভাঙনে ঘাসফুল শিবির যথেষ্ট অস্বস্তিতে। আর এই অস্বস্তিই যেন তরতাজা শ্বাসবায়ু জোগাচ্ছে বিরোধীদের। নদিয়ার রানাঘাটের হবিবপুরের ছাতিমতলার সভা থেকে দলবদলকারীদের প্রসঙ্গ তুলে পদ্ম শিবিরকে খোঁচাও দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সে ছিল সোমবারের বক্তব্য। তবে মঙ্গলবার ফের রাজনৈতিক সমীকরণ বদলের ইঙ্গিত দিলেন জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁর বক্তব্য ঘিরে তৈরি হয়েছে নয়া জল্পনা।

স্বামী বিবেকানন্দের জন্মজয়ন্তীতে  উত্তর ২৪ পরগনার হাবরায় একটি শোভাযাত্রার আয়োজন করা হয়। সেখানেই মুখ খুলে জল্পনা বাড়ালেন জ্যোতিপ্রিয়। তিনি বলেন, “আগামী মে মাসের মধ্যেই ৬-৭ জন বিজেপি সাংসদে তৃণমূলে যোগ দেবেন।” সদ্যই দলবদল করেছেন শুভেন্দু অধিকারী । তাঁর তৃণমূল বিরোধী মন্তব্যে আপাতত সরগরম রাজ্য রাজনীতি। সেই শুভেন্দুও নাকি ফের ঘাসফুল শিবিরে ফিরবেন বলেও দাবি বাংলার খাদ্যমন্ত্রীর। দলত্যাগী বিধায়করাও তৃণমূলে ফিরে আসার জন্য যোগাযোগ করছেন বলেও দাবি জ্যোতিপ্রিয় মল্লিকের । বিধানসভা নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী তিনি। তৃণমূল ২২০টিরও বেশি আসন পাবেন বলেই আত্মবিশ্বাসের সুর জ্যোতিপ্রিয়র গলায়।

যদিও জ্যোতিপ্রিয় মল্লিকের মন্তব্যের তীব্র বিরোধিতা করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ । তাঁর দাবি, “কল্যাণ বন্দ্যোপাধ্যায় , জ্যোতিপ্রিয় মল্লিকের কথার কেউ কোনও গুরুত্ব দেন না। এসব বলে মমতা বন্দ্যোপাধ্যায়ের মন রাখার চেষ্টা করছেন তিনি।” দলবদলের ফলে সদ্যই রাজ্য রাজনীতিতে সমীকরণ কিছুটা বদলেছে। তবে কী বিধানসভা নির্বাচনের আগে আরও একবার বদলাবে বাংলার রাজনৈতিক সমীকরণ, জ্যোতিপ্রিয়র মন্তব্যের পর সেই জল্পনাই ঘুরপাক খাচ্ছে চতুর্দিকে।

1,023 total views, 182 views today

Spread the love

About Banganur

Check Also

বিদ্যুৎ রপ্তানি চুক্তি বাড়ানোর অনুরোধ ত্রিপুরার

বঙ্গনুর ওয়েব নিউজ ; বাংলাদেশের সাথে ১৬০ মেগাওয়াট বিদ্যুৎ রপ্তানি চুক্তি বর্ধিত করার চিন্তাভাবনা করছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × five =

x